মুসলিম ধর্মালম্বীদের আত্মশুদ্ধির মাস হলো রমজান। রহমত বরকত ও মাগফেরাতের মাস মাহে রমজানের আর বেশিদিন বাকি নেই। এই মাসকে ঘিরে সকল ব্যবসায়ীদের মধ্যে একটা অন্য রকম আমেজ সৃষ্টি হয়। অফলাইনের পাশাপাশি অনলাইনেও চলে সারা মাস জুড়ে সাশ্রয়ী মূল্যে নিরাপদ পণ্য বিক্রয়ের প্রতিযোগিতা।

দেশের অন্যতম বিশ্বস্ত অনলাইন রিটেইলার মাই অরগানিক বিডি ডট কম এবারের রমজান মাসকে ঘিরে সাশ্রয়ী মূল্যে নিরাপদ পণ্য বাজারজাত করবে।

সম্প্রতি প্রতিষ্ঠানটির বর্ষপূর্তি পালন অনুষ্ঠানে রমজান মাসকে ঘিরে প্রতিষ্ঠানটির নানান পরিকল্পনার কথা জানানো হয়।

মাই অরগানিক বিডি ডটকমের প্রধান নির্বাহী শরিফুল আলম পাভেল জানান, “রমজান মাস জুড়ে দ্রব্যমুল্যের উর্ধ্বগতি ও অতি মুনাফার অসুস্থ্য প্রতিযোগিতা চলে। খাদ্যদ্রব্যে ভেজালসহ অনিরাপদ খাদ্য গ্রহণের মারাত্মক পরিণতি হয় মাসজুড়ে। তাই আমরা সারা বছর নিরাপদ পণ্য বিক্রয়ের পাশাপাশি রমজান মাসকে ঘিরে বিশেষ নজর রাখবো যাতে সবাই ভেজাল মুক্ত পণ্যে খেতে পারে। সাথে সাশ্রয়ী মূল্যে ক্রেতাদের পণ্য দেয়ার কাজ করবো”।

এরই অংশ হিসেবে এই সংযমের মাসে মাই অরগানিক বিডি ডট কম রোজাদারদের জন্য বিশেষ প্যাকেজ চালু করেছে বলে জানায় প্রতিষ্ঠানটি। পুরো রমজান মাস জুড়েই থাকবে এই বিশেষ প্যাকেজ। বিশেষ এই প্যাকেজে নিরাপদ ও উচ্চমানের পণ্য ক্রেতারা পাবেন সাশ্রয়ী মূল্যে।